খুনের এক ঘন্টার মধ্যে ধান ক্ষেত থেকে খুনি গ্রেফতার

  • মুহাম্মাদ ইমাম হোসেন
  • পটুয়াখালী জেলা প্রতিনিধি

আজ ২৪ আগষ্ট সকাল ১১টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাওন (২৮) নামে এক যুবক খুন হন প্রকাশ্য বাজারের মধ্যে। ঘটনার এক ঘন্টা পর খুনের সাথে জড়িত রাজিব রাজা (২৮) কে গ্রেফতার করে বাউফল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় আজ ২৪ অগাষ্ট সকালে বাউফল থানাধীন বিলবিলাস বাজারস্থ একটি হোটেলে, মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিব রাজা (২৮) সিঙ্গাড়া খাচ্ছিল। এ সময় বিলবিলাস এলাকার জাকির হোসেন খন্দকারের ছেলে শাওন খন্দকার(২৮) সেখানে গিয়ে বসে। কথা বলার এক পর্যায়ে অতি তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় রাজিব টেবিলে থাকা কাঁচের গ্লাস ভেঙ্গে শাওনের গলায় আঘাত করে এবং তার কাছে থাকা ছুরি দিয়ে পেটে একাধিক আঘাত করে। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার শাওনকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পাওয়ার পরপরই বাউফল থানা পুলিশের একটি দল অতিদ্রুত ঘটনাস্থলে যান এবং অভিযুক্ত খুনি কে গ্রেফতার করতে তার বাড়ি ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত রাজিব তার বাড়ির পিছনে ধান ক্ষেতের ভিতর দিয়ে পালিয়ে পাশের গ্রামে চলে যাওয়ার চেষ্টা করে এবং বিলের মাঝে চলে যায়। তাকে বিলের ভেতর দেখতে পেয়ে পুলিশ সদস্যগণ নিজেদের জীবনের পরোয়া না করে বিলের পানিতে ঝাঁপ দিয়ে মধ্য বিলের গলা পানি পর্যন্ত ধাওয়া করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে শাওনের খুনে ব্যবহৃত ভাঙা কাঁচের গ্লাস উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানান শাওন গাজিপুর এলাকায় চাকরির পাশাপাশি মাস্টার্স পড়ে। অপরদিকে রাজিব ঢাকায় থাকে। করোনা ভাইরাসের কারণে দুই জনই বাড়িতে চলে এসেছে। মাঝে মধ্যে বিলবিলাস বাজারে বসে তারা আড্ডা দেয়।

বাউফল থানার পুলিশ জানান, অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
স্থানীয়দের থেকে জানা খুনি রাজিব আরো একটি খুনের অভিযুক্ত আসামি এবং জেল খেটেছেন।



source https://deshdunianews.com/%e0%a6%96%e0%a7%81%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%95-%e0%a6%98%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%a7%e0%a7%8d%e0%a6%af%e0%a7%87-%e0%a6%a7%e0%a6%be%e0%a6%a8/

0 Comments