ফেনী সোনসগাজীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দেশ দুনিয়া নিউজ ডেস্ক 

ফেনী সোনাগাজী উপজেলার ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ ও দেশব্যাপী ক্রমবর্ধমান নারী নির্যাতন-ধর্ষণ, নারীর প্রতি বর্বরতা এবং আইন-শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সোনাগাজী পৌর শাখার সভাপতি জাবেদ হোসাইনের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মুফতি আহসান উল্লাহ সাহেবের সভাপতিত্বে সোনাগাজীর জিরোপয়েন্ট চত্বরে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথি, সংগঠনের জেলা সভাপতি মাওলানা নুরুল করিম বলেন “লাখো শহীদের রক্তে অর্জিত সোনার বাংলা আজকে ধর্ষক ও দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। নোয়াখালীর বেগমগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নামধারী বর্বর সন্ত্রাসীদের ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজির ফলে সচেতন জনগণ শঙ্কিত ও আতংকিত। বেগমগঞ্জের এখলাছপুরে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন এবং তার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ায় দেশের মা-বোনরা আজ আতঙ্কিত।

সরকার দলীয় লোকজন গুম, খুন ওহ ধর্ষণের মহোৎসবে মেতে ওঠে জাতিকে কলঙ্কিত করেছে। ধর্ষণের সেঞ্চুরি উদযাপন করা ছাত্রলীগ এখন সারাদেশে ধর্ষণের মহারাজ্য তৈরি করেছে। সিলেটের এমসি কলেজের ঘটনার ক্ষত শুকাতে না শুকাতেই নোয়াখালীতে তাদের অপকর্ম সারাদেশের জনগণকে স্তম্ভিত করে তুলেছে। অব্যাহত ধর্ষণ ও জঘন্য অপরাধের সাথে জড়িত ছাত্রলীগ ও যুবলীগকে নিষিদ্ধ করে দেশের মা-বোনদের ইজ্জত রক্ষায় ব্যর্থ হলে সরকারকে পদত্যাগ করা উচিত।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা সেক্রেটারি আলহাজ্ব মাও. একরামুল হক ভুঁঞা, ইসলামী আন্দোলন বাংলাদেশ সোনাগাজী উপজেলার জয়েন্ট সেক্রেটারি মুফতি আব্দুর রহমান ফরহাদ, ইসলামী যুব আন্দোলন সোনাগাজী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সোনাগাজী উপজেলা দক্ষিণ শাখার সভাপতি ইয়াসিন হাবীব।

এ ছাড়াও ইসলামী যুব আন্দোলন সোনাগাজী উপজেলার সভাপতি জুনায়েদ হাবিব, যুগ্ম সম্পাদক সম্পাদক হৃদয় হাসান, ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক ইমাম ফারাবী সহ সংগঠনের বিভিন্ন শাখার নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিল।



source https://deshdunianews.com/%e0%a6%ab%e0%a7%87%e0%a6%a8%e0%a7%80-%e0%a6%b8%e0%a7%8b%e0%a6%a8%e0%a6%b8%e0%a6%97%e0%a6%be%e0%a6%9c%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%87%e0%a6%b8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%86/

0 Comments