মাগুরায় ইসলামী আন্দোলনের  মানববন্ধনে ছাত্রলীগের হামলা

  • দেশ দুনিয়া নিউজ ডেস্ক 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলা শাখার উদ্যোগে আজ ১১/১০/২০ইং রবিবার মানববন্ধন চলাকালে হঠাৎ জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রুবেলের ১৫/২০ জন ছাত্রলীগ নেতাকর্মী মানববন্ধনের ওপর হাতুড়ি এবং লাঠিসোঁটা নিয়ে অতর্কিতে হামলা করে। যার ফলে মানববন্ধনে অংশগ্রহণকারী অপ্রস্তুত ইসলামী আন্দোলন ও ইশা ছাত্র অান্দোলনের ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

চলমান ধর্ষণ ইস্যুতে চলছিল শান্তিপূর্ণ এই মানববন্ধন। নেক্কারজনক এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও শাস্তির দাবি জানিয়েছে সংগঠনি।

সংগঠনের নেতাকর্মীরা আরো জানায়, ইসলামী আন্দোলন বাংলাদেশ এদেশে ভেসে আসা কোন সংগঠন না । ইসলামী আন্দোলন বাংলাদেশ এদেশের স্বাধীনতা ,সংবিধান, রীতি নীতি অনুযায়ী রাজনীতি করছে । আমরা শান্তি পূর্ণ ভাবে কার্যক্রম পরিচালনা করি। শান্তি শৃঙ্খলায় বিশ্বাস করি ।

কোনো ধরণের অরাজকতা সৃষ্টি করে দেশ, মানবতা ও মানুষের জান মালের নিরাপত্তা নস্যাৎ হোক এমন যেকোন কাজ ইসলামী আন্দোলন পরিহার করেই রাজপথে লড়াই সংগ্রাম করে থাকে ।

আজকের মানববন্ধনটিও এর ব্যতিক্রম নয় । দেশের আপামর জনসাধারণ আজ ধর্ষণকে রুখে দিতে রাজপথে নেমে এসেছে। কিন্তু শান্তি পূর্ণ প্রোগ্রামে হামলা করে তারা ধর্ষকদের আড়াল করে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় ।

তাদের হুঁশিয়ারি দিয়ে বলব ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইশা ছাত্র আন্দোলনের শান্তি পূর্ণ মনোভাবকে ছোট করে দেখলে এটা হবে চিন্তার দৈন্যতা ।

ইসলামী আন্দোলন কোন ধরনের সহিংসতায় বিশ্বাসী নই । সহিংসতা দিয়ে রাজনীতি হয় না বরং গুন্ডামি হয়। তাই রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন যার যার অবস্থান থেকে কাজ করি।

ছাত্রলীগ যদি তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রেখেই চলে তাহলে দেশের সাধারণ ছাত্র জনতাকে সাথে নিয়ে এই সন্ত্রাসীদের প্রতিহত করা হবে ইনশাআল্লাহ।



source https://deshdunianews.com/%e0%a6%ae%e0%a6%be%e0%a6%97%e0%a7%81%e0%a6%b0%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%87%e0%a6%b8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%86%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a7%8b%e0%a6%b2%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0/

0 Comments