শিশুদের মাঝে ইসলামী যুব আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ

দেশ দুনিয়া নিউজ ডেস্কঃ দেশের করোনার মহামারী চলছে। কর্মহীনতার কারণে বাবার পকেট খালি। অবুঝ ছোট শিশু সেটা বোঝার কথা নয়। সে শুধু এতোটুকুই বুঝে- ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই নতুন জামা কাপড় পরিধান করা।

একসময় করোনা থাকবে না। বাবার অর্থনৈতিক দৈন্যতাও হয়তো কেটে যাবে। কিন্তু কোন এক ঈদে বাবা নতুন জামা কিনে দিতে না পারার এই গ্লানি কচি-কাঁচা মন থেকে হয়তো দীর্ঘদিনেও মুছবে না।

ইসলামী যুব আন্দোলন চেষ্টা করেছে এমন কিছু সাময়িক সমস্যাগ্রস্থ বাবার আদরের সন্তানের হৃদয় যাতে এমন দুঃখ-কষ্ট দাগ না থাকে তা দূর করতে। সীমিত সামর্থে কয়েক হাজার কচি মুখে মুখে হাসি ফোটাতে।

আজ ২২ মে’২০, শুক্রবার ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সমাজ কল্যাণ বিভাগের ব্যবস্থাপনায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৪, ৬৬ ও ৬৭নং ওয়ার্ডসহ রাজধানীর বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে দিনব্যাপী ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের তত্ত্বাবধানে পরিচালিত এই বিতরণ অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম মহাসচিব হাফেজ মাওলানা অধ্যক্ষ ইউনুস আহমাদ।

উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মুফতি দেলোয়ার হোসেন সাকী ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ ইব্রাহিম খলিল।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুফতী মানসুর আহমদ সাকী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী শেখ মারুফ, যুবকল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুফতি রহমত উল্লাহ বিন হাবিব, সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ মাওলানা জহিরুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও বিশেষ সহযোগীতা করেছেন ইসলামী যুব আন্দোলন ঢাকা জেলা সভাপতি মাওলানা বেলাল হোসেনসহ তার সহকর্মীগণ ৷



source https://deshdunianews.com/%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%81%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%9d%e0%a7%87-%e0%a6%87%e0%a6%b8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%af%e0%a7%81%e0%a6%ac-%e0%a6%86/

0 Comments