ইসলামী আন্দোলন ফেনী জেলার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেশ দুনিয়া নিউজ
ইসলামী আন্দোলন ফেনী জেলার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিবেদক: আতাউল্লাহ কবীর ভুইয়া

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সমাজ কল্যাণ বিভাগের পক্ষ থেকে আজ ফেনীর তিনটি উপজেলা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরামে অসহায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ত্রাণসামগ্রী বিতরণে ফেনী জেলা শাখার সমাজ কল্যাণ সম্পাদক জনাব নাসির উদ্দিন এর তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সেক্রেটারী আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূঁইয়া, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলমদীনা গ্রুপের চেয়ারম্যান মনির উদ্দিন আহমেদ সেলিম পাঠান, মহিপালের বিশিষ্ট ব্যবসায়ী হাজী ওমর ফারুক। আরো উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা আব্দুর রহমান ফরহাদ, ইসলামী শ্রমিক আন্দোলন ফেনী জেলা সভাপতি হাফেজ রফিকুল ইসলাম ভুঁইয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ দাগনভূঞা উপজেলা শাখার সভাপতি মাওলানা আলাউদ্দিন সাবেরী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতা ইউসুফ মুন্সি ফেনী সরকারি কলেজ শাখা ছাত্র আন্দোলন এর সভাপতি ছাত্র নেতা ইমাম উদ্দিন। নেতৃবৃন্দ প্রথমে ফেনী- মহিপালে কিছু হতদরিদ্র কে ত্রান সামগ্রী বিতরণ শেষে ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলা নেতৃবৃন্দের নিকট নির্ধারিত ত্রান সামগ্রী হস্তান্তর করেন। ছাগলনাইয়ার নির্ধারিত ত্রাণ উপজেলা সহসভাপতি মাওলানা আব্দুল মতিন ও সেক্রেটারি নিজাম উদ্দিন এর নিকট হস্তান্তর করা হয়।

ফুলগাজীর নির্ধারিত ত্রান জেলা শ্রমিক আন্দোলনের সেক্রেটারী মাওলানা আবদুল মতিন, উপজেলা সভাপতি মুফতি শিব্বির আহমেদ ও সেক্রেটারী আবদুর রহিম এর নিকট হস্তান্তর করা হয়।পরশুরামে নির্ধারিত ত্রান উপজেলা আন্দোলনের সেক্রেটারি মাওলানা আনোয়ার হোসেন, যুব আন্দোলন সভাপতি এম আব্দুল্লাহ ও ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ ওসামা এর নিকট হস্তান্তর করা হয়। ত্রাণসামগ্রী হস্তান্তরের সময় জেলা ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সেক্রেটারি সংক্ষিপ্ত বক্তব্যে দলীয় নেতাকর্মীদের কে অসহায় হতদরিদ্র মানুষের পার্শে সাধ্যমতো দাঁড়ানোর জন্যে উৎসাহিত করেন।এবং পীর সাহেব চরমোনাই’র নির্দেশে সকল পর্যায়ের হতদরিদ্র গনমানুষের সেবা করার প্রত্যয় ব্যাক্ত করেন। উল্লেখ্য ত্রানের গাড়ি নিয়ে জেলা নেতৃবৃন্দ ছাগলনাইয়া থেকে ফুলগাজী যাওয়ার পথে মনুর বাজারে এসে পুলিশ প্রশাসন কতৃর্ক বাধার সম্মখীন হয়। যার কারনে ত্রানবাহী গাড়ি ফুলগাজী পরশুরাম পৌছাতে বিড়ম্বনা হয়। নেতৃবৃন্দ এহেন পুলিশী বাধাগ্রস্ত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং ত্রাণবাহী গাড়িসমূহ পুলিশ কতৃর্ক সহায়তা প্রদানের জন্যে জেলা প্রশাসক বরাবর অনুরোধ জানান।

ইসলামী আন্দোলন ফেনী জেলার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
deshdunianews



source https://deshdunianews.com/%e0%a6%87%e0%a6%b8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%86%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a7%8b%e0%a6%b2%e0%a6%a8-%e0%a6%ab%e0%a7%87%e0%a6%a8%e0%a7%80-%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be/

0 Comments