ইশার নেতা মুস্তাফিজুর রহমান-এর ইন্তেকালে শোক প্রকাশ

দেশ দুনিয়া নিউজ
ইশার নেতা মুস্তাফিজুর রহমান-এর ইন্তেকালে শোক প্রকাশ

বিশেষ প্রতিবেদক: আতাউল্লাহ কবীর ভুইয়া

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মাদ মুস্তাফিজুর রহমান ৩০ মার্চ ২০২০ইং সোমবার রাত ১১টা ৩০মিনিট ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন।

তাঁর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মাদ আবদুল জলিল ও সেক্রেটারি জেনারেল নূরুল করীম আকরাম।

নেতৃত্রয় বলেন, সহযোদ্ধা মুস্তাফিজুর রহমান ছিলেন ইসলামী বিপ্লবের একজন একনিষ্ঠ অগ্রসৈনিক। তিনি বাংলাদেশের তরুণ সমাজের ইসলামী বিপ্লবীদের জন্য ছিলেন অনুকরণীয় আদর্শ হয়ে থাকবেন। তিনি যে কোন পরিস্থিতি দক্ষতার সাথে মোকাবেলা করতে পারতেন। সহযোদ্ধাদের সাথে তিনি পরম বন্ধুসূলভ আন্তরিক আচরণ করতেন। তাঁর মৃত্যুতে আমরা সকলেই শোকস্তব্ধ। আমরা দোয়া করি, আল্লাহ তায়ালা যেন তাঁকে জান্নাতুল ফিরদাউস-এর সর্বোচ্চ মাকাম দান করেন।

প্রসঙ্গত, মুস্তাফিজুর রহমান গত ২৬ নভেম্বর ২০১৯ইং চট্টগ্রাম লালদিঘি ময়দানে অনুষ্ঠিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর বিভাগীয় ছাত্র সমাবেশের কর্মরত অবস্থায় গভীর রাতে গুরুতর সড়ক দুর্ঘটনায় জ্ঞান হারান।

অতঃপর তাঁকে সাংগঠনিক ব্যবস্থাপনায় প্রথমে চট্টগ্রাম সিটি হাসপাতাল এবং পরবর্তীতে প্রায় দুই মাস ঢাকার আল-কারীম জেনারেল হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার কিছুটা উন্নতি হলে ফেনীতে তাঁর ভাইয়ের বাসায় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা চলতে থাকে। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বাড়ি নোয়াখালীর দত্তেরহাট দারুসসুন্নাহ মাদরাসার পাশে। তিনি চট্টগ্রাম রেলওয়ে স্টেশন সংলগ্ন মুহিউসসুন্নাহ মাদরাসার প্রাক্তন পরিচালক হাফেজ মাওলানা ছালেহ আহমদ রহঃ এর মেঝ সাহেবজাদা ছিলেন। দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় তার নামাজে জানাজা সকাল ৭টায় নিজ বাড়ি নোয়াখালী, সদর থানা, দত্তের হাট বাজার সংলগ্ন অনুষ্ঠিত হবে।

ইশার নেতা মুস্তাফিজুর রহমান-এর ইন্তেকালে শোক প্রকাশ
deshdunianews



source https://deshdunianews.com/%e0%a6%87%e0%a6%b6%e0%a6%be-%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a7%8b%e0%a6%b2%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b6%e0%a7%8b%e0%a6%95/

0 Comments