ময়মনসিংহে শিশু ধর্ষণের শিকার : ধর্ষক গ্রেফতার

  • আশরাফ আলী ফারুকী
  • ময়মনসিংহ জেলা প্রতিনিধি

ধর্ষণ মহামারীর মধ্যে আবারও শিশু ধর্ষণের শিকার। এ যেন কোনোকিছুতেই রোধ করা যাচ্ছে না।

ময়মনসিংহ জেলার ভালুকায় সেলিম (৪৫) নামে এক মুদি দোকানদার ৪ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে।

অভিযোগ পেয়ে সেলিমকে র‌্যাব গ্রেফতার করেছে। তাকে গ্রেফতারের বিষয়টি আজ ১৮ অক্টোবর, সংবাদ সম্মেলনের মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ এর সিও লেফটেন্যান্ট কর্ণেল ইফতেখার উদ্দিন।

ধর্ষক সেলিমকে শনিবার রাতে গফরগাঁও থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায় গত ১১ অক্টোবর দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকার মুদি দোকানি সেলিম মিয়া প্রতিবেশী এক রিকশাচালকের সাড়ে চার বছরের শিশুকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে একটি ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরদিন শিশুটি যখন ব্যথায় কাতর হয়ে পড়ে তখন শিশুর মা জিজ্ঞেস করেন কি হয়েছে তখন ওই শিশুটি তার মাকে সব জানায়। পরে ওইদিনই শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

র‌্যাবের পক্ষ থেকে আরও বলা হয়, ঘটনার একদিন পর গত ১৩ অক্টোবর ধর্ষক সেলিমের বিরুদ্ধে ভালুকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হলে ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‌্যাব-১৪’র একটি দল ঘটনার বিষয়ে ছায়া তদন্ত এবং তাকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে।
পরে মামলার চারদিন পরে ১৭ অক্টোবর রাত সোয়া ১১টায় র‌্যাব-১৪’র সদর ব্যাটালিয়নের দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নির্ণয় করে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার।

 



source https://deshdunianews.com/%e0%a6%ae%e0%a7%9f%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82%e0%a6%b9%e0%a7%87-%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%81-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a3%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b6/

0 Comments