বিয়ের প্রলোভন দেখিয়ে মেসে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

আশরাফ আলী ফারুকী

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারি দক্ষিণ পাড়ার বাসিন্দা চান মিয়ার ছেলে জুয়েলের(৩৫) ত্রিশালের একটি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক হয়। রং নাম্বার কলের মাধ্যমে তাদের প্রেমের সূত্রপাত। পেশায় সে একজন প্রাইভেটকারচালক।

জুয়েল ৯ মাস আগে নিজের পরিচয় গোপন করে রং নাম্বরে ঐ মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

গত ৭ অক্টোবর বুধবার সন্ধার পর জুয়েল মিয়া ঐ মেয়ের বাড়ির পাশে মঠখোলা নামক স্থানে গিয়ে তাকে বিয়ে করবে বলে মেসেস পাঠায় এবং তার সাথে দেখা করতে বলে।

তাৎক্ষনিক মেয়েটি জুয়েল মিয়ার সাথে দেখা করতে আসলে এখনি তাকে ময়মনসিংহ শহরের কাজি অফিসে নিয়ে বিয়ে করবে বলে একটি সিএনজি করে  দুই বন্ধুর ব্যাচেলর মেসে নিয়ে উঠায়।

তিনদিন আটকে রেখে কয়েক দপা ধ্বর্ষনের পর বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে ঐ মেয়েকে শনিবার (১০ অক্টোবর) দুপুরে সদরের চুরখাই “উইনারপর সিবিএমসি হাসপাতাল” সংলগ্ন এলাকায় ফেলে রেখে পালিয়ে যায় জুয়েল। পরে ঐ দিনই স্থানীয়দের সহায়তায় মেয়েটি নিজ বাড়িতে ফিরে যায়।

রোববার (১১ অক্টোবর) রাতে মেয়েটি নিজে বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় জুয়েল মিয়া ও তার দুই সহযোগীকে আসামি করে মামলা দায়ের করে।
মামলার পর সোমবার (১২ অক্টোবর) ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর জুয়েলকে গ্রেফতারে অভিযান চলছে।



source https://deshdunianews.com/%e0%a6%ac%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%b2%e0%a7%8b%e0%a6%ad%e0%a6%a8-%e0%a6%a6%e0%a7%87%e0%a6%96%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b8/

0 Comments