ভোলায় বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হলো গোবর! (ভিডিও)

  • মোঃ ইসমাইল
  • ভোলা জেলা প্রতিনিধি

ভোলা সদর উপজেলার ২ নং ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুনসুর (৫০) নামের এক বৃদ্ধকে নির্যাতন করে রশি দিয়ে খুটির সাথে বেঁধে গোবর (গরুর মল) খাওয়ানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার রাতে নির্যাতনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হলে রাতেই পুলিশ ঘটনার মূল হোতা  রশিদ মল্লিককে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন কুমার শীলের নেতৃত্বে এ এস আই মাইনুলসহ পুলিশের একটি টিম তাকে আটক করে।

আটকৃত রশিদ মল্লিক ইলিশা ৯নং ওয়ার্ডের মৃত আজাহার মল্লিকের ছেলে।

সম্প্রতি জমি নিয়ে তার বোন জামাই রশিদ মল্লিকের সাথে তার বিরোধ হলে গত ২৫ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর প্রকাশ্যে গরুর খুঁটির সাথে হাত-পা বেঁধে তাকে ঘন্টাব্যাপী অমানবিক নির্যাতন করে। এক পর্যায়ে তাকে গরুর গোবর খাওয়ানো হয়। প্রতিপক্ষ গ্রুপ প্রভাবশালী হওয়ায় এতদিন ভয়ে তিনি মুখ খুলেননি। মনসুর স্থানীয় রফিকুল ইসলামের ছেলে ।

তিনি আরো বলেন,আমি তাদের বিরুদ্ধে ভয়ে মামলা করতে পারিনি।

এদিকে এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ফেসবুকে ভাইরাল হওয়ার সাথে সাথেই পুলিশ রাতেই অভিযান করে মুলহোতা রশিদ মল্লিককে আটক করেন।

ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন কুমার শীল বলেন, ফেসবুকে বিষয়টি দেখেছি, এই বর্বরোচিত দৃশ্য দেখে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে একজন কে আটক করেছি, বাকিদের আটকের চেষ্টা চলছে। তবে এই বিষয়ে মামলা হয়েছে বলেও জানান তিনি।



source https://desh-duniyanews.com/%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%b2%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%ac%e0%a7%83%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a7%e0%a6%95%e0%a7%87-%e0%a6%96%e0%a7%81%e0%a6%81%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%a5/

0 Comments