বাস চাপায় বড় ভাই নিহত,ছোট ভাই আহত

  • আলমগীর ইসলামাবাদী
  • চট্টগ্রাম জেলা প্রতিনিধি

আনোয়ারা কেইপিজেডে বাস চাপায় মোটরসাইকেল আরোহী বড় ভাই নিহত,ছোট ভাই আহত।

চট্টগ্রামের আনোয়ারার কোরীয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ কোম্পানি (কেইপিজেড) এলাকায় বাস-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পারভেজ শাহ ( ২৪) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত ও অপর আরোহী রায়হান শাহ (২২) গুরুতর আহত হয়েছে।

গতকাল সোমবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী দুই ভাই পারভেজ শাহ এবং আহত কায়সার শাহ দুইজনের কেএসআই গার্মেন্টেসের শ্রমিক এবং উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামের শাহ বাড়ির আনোয়ার সওদাগরের ছেলে।

প্রতিদিন ২ ভাই এক সাথে মোটরসাইকেলে কর্মস্থলে আসা- যাওয়া করেন। আজ সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাওয়ার পথে কারখানার ২ নং গেইটের সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির বেপরোয়া বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে বড় ভাই মো.পারভেজ প্রাণ হারায়।

এঘটনায় আনোয়ার হোসেনের পরিবারে শোকের ছায়া নেমে আসে। আনোয়ার হোসেনের ৩ ছেলে ও ২ মেয়ের মধ্যে নিহত পারভেজ সবার বড় ও আহত রায়হান দ্বিতীয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালে দুই ভাই বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কোরিয়ান ইপিজেডের কেইএসআই গার্মেন্টসে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি ইপিজেড সড়কের চার রাস্তার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কেএসআই গার্মেন্টসের শ্রমিক বহনকারী গাউসে মোক্তার এন্টারপ্রাইজ নামে একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে বলে তিনি জানান।

ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পারভেজ শাহকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত রায়হান শাহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল হক ভুঁইয়া বলেন, মোটরসাইকেল করে কাজে যোগ দিতে যাওয়ার পথে দুইভাই বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত অবস্থায় দুইভাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

তার মধ্যে পারভেজ নামে একজনকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরেকজন রায়হান উদ্দীন নামে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।



source https://desh-duniyanews.com/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%aa%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%ac%e0%a7%9c-%e0%a6%ad%e0%a6%be%e0%a6%87-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b9%e0%a6%a4%e0%a6%9b%e0%a7%8b%e0%a6%9f-%e0%a6%ad/

0 Comments