করোনা মহামারী নিয়ন্ত্রণে সরকার পুরোপুরি ব্যর্থ- যুব আন্দোলন

দেশ দুনিয়া নিউজ ডেস্ক :: বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসা সামগ্রী প্রদানসহ অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করতে হবে।

আজ ৩০ জুন, মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব চত্বরে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে যুব বন্ধনে বক্তারা এসব দাবি করে।

যুব আন্দোলনের সভাপতি কে এম আতিকুর রহমান বলেন, করোনা মহামারী নিয়ন্ত্রণের পরিকল্পনা গ্রহণে সরকার পুরোপুরি ব্যর্থ। লকডাউনে অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করতে হবে।

যুববন্ধন থেকে একই দাবীতে আগামী ২ জুলাই, বৃহস্পতিবার দেশের প্রত্যেকটি জেলা ও উপজেলা/থানা সদরে যুববন্ধন এবং ৩ জুলাই শুক্রবার বাদ জুমা ঢাকা বায়তুল মোকাররম উত্তর চত্বরে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।

ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত যুববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী জেনারেল আলহাজ্ব আতিকুর রহমান মুজাহিদ, সাংগঠনিক সম্পাদক মুফতি মনসুর আহমাদ সাকী, শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফতি শেখ মুহাম্মদ নুরুন্নবী, প্রচার সম্পাদক মুহাম্মদ ইলিয়াস হাসান, দপ্তর সম্পাদক মুহাম্মদ মাহবুবুল আলম, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি মোহাম্মদ আলী হোসেন, দক্ষিণ সহ-সভাপতি মুহাম্মাদ জানে আলম সোহেল প্রমুখ।



source https://deshdunianews.com/%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%a8%e0%a6%be-%e0%a6%ae%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a3/

0 Comments